যোগ্যতা উচ্চমাধ্যমিক পাশ, এয়ারপোর্টে গ্রাউন্ড স্টাফ পদে কর্মী ফের কর্মী নিয়োগ, জানুন আবেদন পদ্ধতি

0

মিনিস্ট্রি অফ লেবার এন্ড এমপ্লয়মেন্টের অধীনে থাকা 'ন্যাশনাল ক্যারিয়ার সার্ভিসের' অফিসিয়াল ওয়েবসাইটে সম্প্রতি এয়ারপোর্টে কর্মী নিয়োগ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যাদের এয়ারপোর্টে চাকরি করা স্বপ্ন রয়েছে তাদের জন্য চাকরি পাওয়ার এটি একটি সুবর্ণ সুযোগ। 

এয়ারপোর্টে কোন পদে নিয়োগ করা হবে? কী শিক্ষাগত যোগ্যতায় আবেদন করতে পারবেন?, মাসিক বেতন কত হবে এবং কী করে আপনারা আবেদন করবেন-এই সকল বিষয়ে জানতে আমাদের এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে দেখুন।

পদের নাম : অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী এয়ারপোর্টে মূলত এয়ারপোর্ট গ্রাউন্ড স্টাফ (Airport Ground Staff) পদে নিয়োগ করা হবে

মোট শূন্য পদ সংখ্যা : গ্রাউন্ড স্টাফ পদে মূলত ২০ জন প্রার্থীকে নেওয়া হবে।

যোগ্যতা : আবেদন করার জন্য প্রার্থীকে অন্ততপক্ষে উচ্চ মাধ্যমিক পাস হতে হবে।। তবে এই শিক্ষাগত যোগ্যতা ছাড়াও তার ভালো Communications Skill থাকতে হবে।

বয়সের সময় সীমা : আবেদন করার জন্য প্রার্থীদের সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর তবে সর্বোচ্চ বয়স কত হতে হবে সেই সম্পর্কে অফিসিয়াল বিভক্তিতে কিছু বলা হয়নি অর্থাৎ আপনারা যেকোনো বয়সে আবেদন করতে পারেন।

মাসিক বেতন : গ্রাউন্ড স্টাফ পদে চাকরি পেলে আপনার সর্বনিম্ন মাসিক বেতন হবে ১৭ হাজার টাকা এবং আপনি সর্বোচ্চ বেতন পেতে পারেন ৩৪ হাজার টাকা।

কিভাবে নিয়োগ করা হবে? : নিয়োগের ক্ষেত্রে কোনো লিখিত পরীক্ষা দিতে হবে না। শুধুমাত্র পার্সোনাল ইন্টারভিউ এর ভিত্তিতেই নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া : যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা সরাসরি HR- এর '8420746792' নম্বরে কল করে বা  বা 'oindrilas801@gmail.com'- এই Email ID তে নিজের CV পাঠিয়ে অনলাইন আবেদন করতে পারেন। আগে কল করে সবকিছু ভালো করে শুনে নিয়ে তারপর আবেদন করবেন।।

আবেদনের শেষ তারিখ : জুন মাসের ৩০ তারিখ 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top